আমাদের সম্পর্কে (About Us)

Editgoal-এ স্বাগতম, যেখানে আপনি সিম অফার, অনলাইন টাকা ইনকাম, মোবাইল ব্যাংকিং এবং সাধারণ জ্ঞান সম্পর্কিত সমস্ত তথ্য পাবেন! Editgoal ওয়েবসাইট তৈরি করেছেন শেখ মোহাম্মদ মনজুরুল ইসলাম সজিব, যার টেলিকমিউনিকেশন সেক্টরে ছয় বছরের বেশি ব্লগিং এবং বিষয়বস্তু লেখার অভিজ্ঞতা রয়েছে। Editgoal এর লক্ষ্য হল আপনাকে বাংলা ভাষায় অনলাইন ইনকাম ও টেলিকম অফার সম্পর্কে সর্বশেষ এবং সবচেয়ে ব্যাপক তথ্য প্রদান করা।

আমাদের Goal

বর্তমান সময়ে অনলাইন থেকে টাকা ইনকাম সম্পর্কে জানতে চান অনেকে, সেই সাথে মোবাইলের খরচ বাঁচাতে সিমের অফার সম্পর্কে জানা জরুরি। এই দুইটি বিষয় নিয়ে সবচেয়ে গুরুত্ব সহকারে সঠিক তথ্য প্রদান করা হয় এই ব্লগে। আপনি নতুন সিম অফার, সর্বশেষ নতুন টেলিকম প্রযুক্তি সম্পর্কে তথ্য খুঁজছেন কিনা, আমরা এখানে আপনার জন্য আছি।

আমরা কি অফার করি

সিম অফার: বাংলাদেশে পাঁচটি টেলিকম কোম্পানি গ্রাহকদেরকে সিম প্রদান করে থাকে। আমাদের বিশদ পর্যালোচনা এবং গভীর বিশ্লেষণ আপনাকে আপনার ব্যবহৃত সিমের জন্য একটি সঠিক অফার কেনার সময় একটি সচেতন সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
অনলাইন ইনকাম: বাংলাদেশে অনলাইন থেকে টাকা ইনকামের প্রতি অনেক ভ্রান্ত ধারণা রয়েছে মানুষের। আমরা সর্বশেষ নতুন আপডেট, অনলাইন ইনকামের নতুন সাইট এবং সহজ উপায় আপনার প্রয়োজনের জন্য বেছে নেওয়ার টিপস প্রদান করি।
সাধারণ জ্ঞান: সময়ের সাথে সাথে আমাদের সাধারণ জ্ঞানকে আরো বেশি সমৃদ্ধ করা জরুরী তাই সাধারণ জ্ঞান সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের সাথে থাকুন।
টিপস এন্ড ট্রিকস: দৈনন্দিন ইন্টারনেট ব্যবহারে নানা কিছু সরঞ্জামের প্রয়োজন হয় আমাদের। অনলাইন মিডিয়া থেকে শুরু করে অফলাইনে নিজের অনলাইন সম্পর্কিত কাজের সঠিক ধারণা এবং এই সম্পর্কিত টিপস এন্ড ট্রিকস পেতে আমাদের ক্যাটেগোরিটি ভিজিট করুন।

কেন কাজটি আপনার জন্য সেরা?

দেখুন বর্তমানে অনলাইন থেকে টাকা ইনকাম করার ক্ষেত্রে অনেকগুলো কাজ রয়েছে।

অনলাইন থেকে টাকা আয় সম্পর্কে বর্তমানে এমন তথ্য প্রদান করা হয়ে থাকে যা বাস্তবসম্মত নয়।  তাই বাস্তবসম্মত এবং সঠিক উপায়ে ও দ্রুত সময়ে লম্বা সময় ধরে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাইলে আমাদের এডিট গোল ওয়েবসাইটটি ফলো করুন। 

টেলিকম সেক্টর  এবং অনলাইন  টাকা ইনকাম সমৃদ্ধ অভিজ্ঞতার সাথে, মাঞ্জারুল ইসলামের এডিট গোল (লক্ষ্যে অবিচল থাকা) ব্লগিং-এ একটি অনন্য দৃষ্টিভঙ্গি নিয়ে এসেছেন। অনেকদিন থেকে  ব্লগিং করছেন এবং ব্লগিং থেকে এখন পর্যন্ত 10000 ডলারের বেশি টাকা ইনকাম করেছেন। 

 উল্লেখিত ক্যাটাগরিগুলোতে উচ্চ-মানের তথ্য সামগ্রী সরবরাহ করার জন্য ভিজিটরদের বিশ্বস্ত পাঠক অর্জন করেছে। 

আমাদের সাথে যোগ দিন

আমরা আপনাকে আমাদের ক্রমবর্ধমান বাইক উত্সাহী সম্প্রদায়ে যোগদানের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। সর্বশেষ আপডেটের জন্য আমাদের অনুসরণ করুন, আপনার বাইক চালানোর অভিজ্ঞতা শেয়ার করুন এবং সহকর্মী রাইডারদের সাথে সংযোগ করুন। একসাথে, আমরা বাইক চালানোর আনন্দ উদযাপন করতে পারি এবং টু-হুইলারের জগতে অফুরন্ত সম্ভাবনাগুলি আবিষ্কার করতে পারি।

বাইকটাইমস দেখার জন্য ধন্যবাদ। আমাদের সাথে বাইক চালানোর ভবিষ্যতের দিকে যাত্রা করুন!

যোগাযোগ

আপনার যদি কোনো প্রশ্ন থাকে, পরামর্শ থাকে বা শুধু হ্যালো বলতে চান, তাহলে আমাদের সাথে [যোগাযোগ ইমেল] এ যোগাযোগ করুন। আমরা আমাদের পাঠকদের কাছ থেকে শুনতে ভালোবাসি!